Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সেবা সহজিকরণ
বিস্তারিত

1. সেবা সহজিকরনর লক্ষ্যে অত্র দপ্তরের আঙিনায় সিটিজেন চার্টার স্থাপন করা হয়েছে।

২.জরুরী যে কোন অভিযোগ জানাতে গ্রাহকের বিদ্যুৎ বিলে উপসহকারী প্রকৌশলীর মোবাইল নম্বর,অভিযোগ কেন্দ্রের মোবাইল নম্বর,জরুরী হটলাইন নাম্বার সংযুক্ত করা হয়েছে।

৩. গ্রাহকের কারিগরী সমস্যা সমাধানের জন্য কারিগরী দল ২৪/৭ দিন কাজ করে যাচ্ছে।

৪. প্রিপেইড গ্রাহকগেণের ভেন্ডিংকরণ কাজে সহায়তার জন্য অফিস ক্যাম্পাসের ভেন্ডিং স্টেশনে ব্যাংকের প্রতিনিধি ও অফিসের েকর্মচারী কর্তৃক ভেন্ডিং করানো হচ্ছে।

৫. পোস্টপেইড গ্রাহকগণ যাতে তাদের বিল অনলাইসন দেখতে পারে এবং বিল পরিশোধ করতে পারে সেজন্য Bill on Web system চালু করা হয়েছে।

৬. গ্রাহক যে কোন অভিযোগ জানানোর জন্য অভিযোগ কেন্দ্রে অভিযোগ বক্স স্থাপন করা হয়েছে।